Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে রোববার তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।
তারাকান্দা থানার ওসি মাহবুব হোসেন জানান, রোববার দুপুর সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইয়াসিন (৬০) ঘটনাস্থলে এবং দীলিপ মিয়া (৬০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যায়।
নিহত ইয়াসিনের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দা উপজেলার ঢাকুয়ায়। তারা ফুলপুর থেকে মোটরসাইকেলযোগে তারাকান্দায় যাচ্ছিলেন। ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, সকাল ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের কর্মচারী জুয়েল (৩০) নিহত হয়। নিহত জুয়েল ময়মনসিংহ সদর উপজেলার দীঘারকান্দার নুরুল হকের ছেলে। তার সঙ্গী আহত সানিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বাড়ি থেকে কাজির সিমলায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
ফুলপুর থানার ওসি এ কে এম মাহবুবুল আলম জানান, ফুলপুর উপজেলার বালিয়ায় সিএনজিচালিত অটোরিকসার ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেজাউল করিম (৩৫) নিহত হয়। তার বাড়ি ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের আমতৈল গ্রামে।

print

Leave a Reply