Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

পরিচারিকার বিয়েতে হাসিমুখে হাজির আলিয়া

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা: প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাসের বাগদানে হাজির হয়েছিলেন আলিয়া ভাট, রণবীরের সঙ্গে সেজেগুজে হাজির হয়েছিলেন সোনম কাপুরের বিয়েতেও। তবে সেজেগুজে বাড়ির পরিচারিকার বিয়েতে কোনও বলিউড তারকা হাজির হয়েছেন এমন উদাহরণ সচরাচর দেখা যায় না। জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি, একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক নববধূকে একহাতে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া। পাশে রয়েছেন নববধূর বরও। এই নারী আলিয়ার বাড়ির পরিচারিকা। তবে এই নারীর নাম কী তা অবশ্য জানা যায়নি। ছবিটা দেখে বোঝা যাচ্ছে এটি বেশ পুরনো। কারণ ছবিটি আলিয়ার কিছুটা কম বয়সের ছবি বলেই মনে হচ্ছে। আর এতে ওই নারীকে জড়িয়ে ধরে আলিয়া যেভাবে দাঁড়িয়ে রয়েছেন তা নিঃসন্দহে প্রশংসনীয়। সাধারণত, কোনও বলিউড তারকাকেই এভাবে তার বাড়ির কাজের লোকের সঙ্গে ছবি তুলতে বা তার বিয়ের অনুষ্ঠানে এভাবে হাজির হতে দেখা যায় না।
প্রসঙ্গত, এই মুহূর্তে আলিয়া অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। তার সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে তার প্রেমিক রণবীর কাপুরকে। পাশপাশি অমিতাভ বচ্চনের মতো তারকাকেও দেখা যাবে এই ছবিতে। ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও রণবীর সিংয়ের বিপরীতে আলিয়ার ‘গুল্লি বয়’ ছবিটিও এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০১৯ এর ভ্যালেন্টাইনস ডের দিন মুক্তি পেতে পারে ছবিটি। এদিকে আগামী বছরই আলিয়া নিজেও প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে বিয়েটা সেরে ফেলতে পারেন বলেও শোনা যাচ্ছে। মেয়ের ব্যক্তিগত এই সিদ্ধান্তে বাবা মহেশ ভাটেরও যে কোনও আপত্তি নেই তা তিনিও স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

print

Leave a Reply