Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

খালেদা জিয়া গণতন্ত্রের সৎমা: ইনু

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গণতন্ত্রের ‘সৎমা’ আখ্যা দিয়েছেন জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক। তিনি বলেন, বিএনপি গণতন্ত্র নিয়ে মাথা ঘামাচ্ছে না। বিএনপি আসলে দণ্ডিত, সাজাপ্রাপ্ত খালেদার নিঃশর্ত মুক্তির দাবিতে হইচই করছে। শুক্রবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে বিএনপি মহাসচিবের একটি মন্তব্যের প্রেক্ষিতে ইনু সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি এমন একটা দল যে দলটি গণতন্ত্রের সাথে যায় না। কারণ তাদের নেত্রী খালেদা জিয়া গণতন্ত্রের ‘মা’ নন, তিনি আসলে জঙ্গী ও রাজাকারতন্ত্রের আসল মা আর গণতন্ত্রের ‘সৎমা’।
তথ্যমন্ত্রী আরও বলেন, গণতন্ত্রকে হত্যা করা, নির্বাচন বানচাল করা ও খুনিদের রক্ষা করা বিএনপির একমাত্র কাজ। সুতরাং খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করতে হবে এই শর্ত যারা আরোপ করে তারা কার্যত নির্বাচন বানচাল করতে চায়। এসময় ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

print

Leave a Reply