‘নির্বাচন ঠেকানোর মতো ক্ষমতা বিএনপির নেই’

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা: বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ বলেছেন, এখন বিএনপির জন্য দুটি পথ খোলা আছে। হয় নির্বাচনে অংশগ্রহণ করা, আর তা না হলে নির্বাচন থেকে সরে দাড়ানো। এটা তাদের ব্যাপার। তবে বিএনপি আসুক না আসুক নির্বাচন থেমে থাকবে না।

২০১৪ সালের ৫ই জানুয়ারীর মতো নির্বাচন হবেই। গতকাল বৃহস্পতিবার বিকেলে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এক কর্মী সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এ নির্বাচন ঠেকানোর মতো ক্ষমতা বিএনপির নেই। কারণ যে দল ৯ সালের পর থেকে রাস্তায় দাড়িয়ে একটি আন্দোলন করতে পারেনি, ১৪ সালে নির্বাচন বানচাল করার জন্য মায়ের কোল খালি করেছে, প্রিজাইডিং অফিসারকে হত্যা করেছে, পুলিং বুথ পুড়িয়ে দিয়েছে এবং পুলিশ হত্যা করেও সফল হয়নি। এবার ও সফল হবে না। মির্জা ফখরুল ইসলাম আলমগীর কি বলল তাতে কিছু যায় আসে না।

বানিজ্যমন্ত্রী বলেন, সংলাপের কোনো প্রয়োজন নেই। আমরা যখন সংলাপ করতে চেয়েছি বিএনপি তখন প্রত্যাখান করেছিল। কোকো মারা যাওয়ার পর আমাদের প্রধানমন্ত্রী বাসায় সমবেদনা জানানোর জন্য গিয়েছিলেন। তারা মুখের ওপর দরজা বন্ধ করে দিয়েছিল। সংবিধান অনুসারে নির্বাচন হবে তাতে সংলাপ করে লাভ কি। সুতরাং সংবিধান অনুসারে নির্বাচন হবে।

print

Leave a Reply