Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

ফুলবাড়ীয়ায় পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে আগুন: অল্পের জন্য বেঁচে গেল শিশুসহ-৪

মোঃ আঃ জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ঘরের উপর ঝুলে থাকা পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে আগুন লাগলে ঘরের ভিতর থাকা শিশুসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। তবে বিদ্যুৎপৃষ্ঠ হওয়ার পরক্ষণেই (১ মিনিটের মধ্যেই) বিদ্যুত চলে যাওয়ায় বেঁচে যায় ৪ প্রাণ। গত মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার বাক্তা ইউনিয়নের নিশ্চিন্তপু (মধ্যপড়া) গ্রামের সোহেল ড্রাইভারের বাড়ীতে এই দূর্ঘটনা ঘটে। এতে ৩ বছরের শিশু মবিন, সোহেল ড্রাইভার, বিলকিছ ও রানা সহ একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়। আহতদেরকে তাৎক্ষণিক ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
জানা যায়, পল্লী বিদ্যুৎ খুঁটির সাথে ইন্টারনেটের ঝুলে থাকা তার ট্রাকের ধাক্কায় ছিঁড়ে যায়। এতে পল্লী বিদ্যুতের ঝুলে থাকা তার ছিঁড়ে ঘরের চালের ওপর পড়েলে এ মর্মান্তিক দূর্ঘটনার স্বীকার হয় তারা। এ ঘটনায় পল্লী বিদ্যুতের পাশাপাশি ইন্টারনেট লাইন সংযোগদাতাদের বিরুদ্ধেও দায়িত্বে অবহেলার অভিযোগ তুলছেন এলাকাবাসী।
এ ব্যাপারে বাক্তা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ ফজলুল হক মাখন বলেন, পল্লী বিদ্যুতের পাশাপাশি ইন্টারনেটের তার দীর্ঘদিন যাবৎ পাড়া মহল্লায় ঝুলে থাকলেও কর্তৃপক্ষ নজরে আসেনা। তাদের অবহেলার কারণেরই এসব মারাত্মক দূর্ঘটনা ঘটছে বলে আমি মনে করি। এ ধরণের দূর্ঘটনায় কারো মৃত্যু হউক বা কেউ পঙ্গুত্ব জীবন-যাপন করুক এটা কাম্য না। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এবিষয়ে নজর রাখতে হবে।
ফুলবাড়ীয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম অনিতা বর্ধন বলেন, বিষয়টি আমি এখন জানলাম, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

print

Leave a Reply