Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ভেতরে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে রায়ের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে রায়ের বাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ভেতরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে তাদের বয়স ২৮ ও ৩০ বছর হবে। মোহাম্মদপুর থানার এসআই আনিছুর রহমান জানান, দিবাগত রাতে খবর আসে রায়ের বাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের ভেতরে দুই ব্যক্তি গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন।পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) নিলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সকালে মোহাম্মদপুর থানা পুলিশ ওই দুই যুবককে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

print

Leave a Reply