‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা :চীনের সানাইয়া সিটি এরেনায় বসবে মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। আগামী ৮ ডিসেম্বর সেখানে ঘোষণা করা হবে নতুন বিশ্বসুন্দরীর নাম।তারই অংশ হিসেবে অনাড়ম্বরপূর্ণ আয়োজনে শুরু হয়ে গেল বিশ্বসুন্দরী খোঁজার ইভেন্ট ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’।
অন্তর শোবিজের আয়োজনে এবারের আসরে বিচারক হিসেবে আছেন মডেল ও অভিনেত্রী তারিন, অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী ও কণ্ঠশিল্পী শুভ্রদেব। অডিশন রাউন্ড থেকে পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গ্র্যান্ড ফিনালেতে নতুন করে আইকন বিচারক যোগ হবেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা।

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী জানান, অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।
মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে গেলেই আবেদন আর রেজিস্ট্রেশন সংক্রান্ত প্রচারণা চোখে পড়বে।’আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এবার আবেদনকারীর সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে।

অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, গতবার মিথ্যা তথ্য দেয়ার কারণে বিভ্রান্তি ছড়িয়েছিল। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে আমরা ১০ লক্ষ টাকা জরিমানার বিধান রেখেছি। পাশাপাশি আমাদের টিম এবং বিভিন্ন সংস্থার মাধ্যমে তথ্য যাচাই বাছাই করছি।

জানা গেছে, এবার চীনে চূড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় তিন মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে।মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ আয়োজনের ক্ষেত্রে এটিএন বাংলাসহ সব স্পন্সরের প্রতি কৃতজ্ঞতা জানান আয়োজক স্বপন চৌধুরী। তিনি বলেন, ‘এটা খুব আনন্দের যে অভিভাবকরা এসে তাদের মেয়েকে নিবন্ধন করাচ্ছেন। স্পন্সররা এগিয়ে এসেছেন। সবার প্রতি কৃতজ্ঞতা। আর যার কথা না বললেই নয়, তিনি অন্তর শোবিজের এমডি নাসরিন চৌধুরী। অনুষ্ঠানের সাফল্য এবং স্বচ্ছতার পেছনে তার অবদানই সবচেয়ে বেশি।’ আয়োজনটির টেলিভিশন পার্টনার থাকছে এটিএন বাংলা।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশন অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে।

print

Leave a Reply