Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

দেশে ফিরেছেন মির্জা ফখরুল

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা: নিউইয়র্ক সফর শেষে দেশে ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।১৬ সে‌প্টেম্বর র‌বিবার সন্ধ্যা ৭ টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মির্জা ফখরুল ঢাকায় ফেরেন।নিউইয়র্কে জাতিসংঘের সহকারি সেক্রেটারি জেনারেলের সঙ্গে বৈঠক শেষে লন্ডন যান মির্জা ফখরুল। সেখানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ করে দেশে ফেরেন মির্জা ফখরুল। এর আগে জাতিসংঘ মহাসচিব আন্তেনিও গোতেরেসের আমন্ত্রণে গত মঙ্গলবার দিবাগত রাত প্রায় ২টায় তিনি নিউইয়র্ক উ‌দ্দেশ্য ঢাকা ত্যাগ ক‌রেন।
জাতিসংঘ মহাসচিব বাংলাদেশে জাতিসংঘের আবাসিক প্রতিনিধির মাধ্যমে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আনুষ্ঠানিক আমন্ত্রণপত্র পাঠান বলে বিএনপি নেতারা জানান।তবে জাতিসংঘ মহাসচিব ঘানায় সফরে থাকায় সংস্থাটির রাজনীতি বিষয়ক সহকারি সেক্রেটারি জেনারেল মিরোস্লাভ জেনকার সঙ্গে সাক্ষাত করেন মির্জা আলমগীর।নিউইয়র্কের ওই বৈঠকে একাদশ জাতীয় নির্বাচন ও দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা হয়েছে ব‌লেও জানান ফখরুল। নিউইয়র্ক সফরে বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

print

Leave a Reply