Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

ট্রাম্প অশরীরী শক্তি: মুর

টাইমস আই বেঙ্গলী ডটনেট, আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনল্ড ট্রাম্পকে ‘এক অশরীরী শক্তি’ হিসেবে উল্লেখ করে দেশটির খ্যাতিমান ডকুমেন্টারি চলচ্চিত্র নির্মাতা মাইকেল মুর বলেন, ‘আমার ধারণা, তিনি দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট হবেন।’সম্প্রতি সিএনএনের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন। এদিকে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের জয়ী হওয়ার প্রভাব নিয়ে মুরের মুক্তি পেতে যাচ্ছে ‘ফারেনহাইট ১১/৯’ চলচ্চিত্র। এই চলচ্ছিত্রের প্রচার-প্রচারণার অংশ হিসেবে তিনি সিএনএনের সঙ্গে এ সাক্ষাৎকার দেন।
২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের জয়ী হওয়া প্রসঙ্গে মুর বলেন, অনেকেই একদম নিশ্চিত ছিল যে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হতে যাচ্ছেন। লোকজন বলছিল, এই ইডিয়টকে (ট্রাম্প) কেউ ভোট দেবে না।
তিনি আরো বলেন, নির্বাচনে হেরে গিয়ে কীভাবে জিততে হয়, তা দেখিয়েছেন ট্রাম্প। ট্রাম্প কীভাবে নির্বাচনে জিতলেন তা নিয়ে ভবিষ্যতে ইতিহাসবেত্তারা বিচার-বিশ্লেষণ করবেন। মুর মনে করেন হোয়াইট হাউস থেকে একের পর এক তথ্য ফাঁসের পেছনে ট্রাম্প নিজেই রয়েছেন।
সূত্র: একুশে টেলিভিশন।

print

Leave a Reply