বিনোদন

বলিউডে পা দিয়েই ভোলবদল, তোপের মুখে রাশমিকা

টাইমস আই বেঙ্গলী ডটনেট: ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত রাশমিকা মান্দানা ফের বিতর্কে পড়েছেন। বলিউডে পা দিতে না দিতেই দক্ষিণী ছবির সমালোচনা করায় এই বিতর্কের জন্ম হয়েছে। এর ফলে এবার ‘অকৃতজ্ঞ’ তকমা পেলেন ‘পুষ্পা’র শ্রীভল্লির নামের পাশে।
সম্প্রতি বেশ কয়েকবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন রাশমিকা। ‘কান্তারা’ দেখেননি- এমন কথা বলে ট্রোলড হয়েছিলেন তিনি। এরপর দক্ষিণী ইন্ডাস্ট্রির ‘সিনিয়র’ অভিনেতা অভিনেত্রীদের সম্মান না করার অভিযোগও উঠেছিল নায়িকার বিরুদ্ধে। এবার তো দক্ষিণী ইন্ডাস্ট্রির মুখ পোড়ানোর অভিযোগ রাশমিকার নামে। এক সাক্ষাৎকারে রাশমিকা দক্ষিণী ছবির গানের সঙ্গে বলিউডের গানের তুলনা টানেন। ‘পুষ্পা-দ্য রাইজ’ নায়িকার দাবি রোম্যান্সে এগিয়ে বলিউড। রোম্যান্টিক গানে দক্ষিণী ইন্ডাস্ট্রি টেক্কা দিতে পারবে না বলিউডকে। কারণ দক্ষিণের গান মানেই নাকি আইটেম সং। সেখানে শুধুই ‘মশলাদার চটক’, রোম্যান্সের ছিটেফোঁটা নেই! ব্যাস, রাশমিকার এই মতামতেই চটেছে দক্ষিণী ছবির ভক্তরা। টুইটারে তো রীতিমতো তুলোধুনো করা হচ্ছে রাশমিকাকে।
একজন লিখেছেন- এ কারণেই কন্নড়রা দুচোখে সহ্য করতে পারে না এই মেয়েটাকে। কথা বলবার আগে দুবার ভাবেও না কী বলছে। নির্বোধ কোথাকার। অপর একজন লিখেছেন- খুবই লজ্জাজনক। কোনো ইন্ডাস্ট্রিকে এভাবে ছোট করা উচিত নয়।
আপতত রাশমিকার হাতে আছে বলিউডের বেশ কয়েকটি ছবি। সিদ্ধার্থ মালহোত্রার নায়িকা হিসাবে ‘মিশন মজনু’ ছবির সঙ্গে বলিউডে পা রাখছেন রাশমিকা। এরপর পরিচালক বিশাল ভেলের ‘গুডবাই’ ছবিতে অমিতাভ বচ্চন, নীনা গুপ্তাদের সঙ্গে কাজ করবেন তিনি।
এছাড়াও ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে থাকছেন রাশমিকা; কিন্তু বলিউডের গুণগান করতে গিয়ে নতুন বিতর্কে জড়াবেন অভিনেত্রী, তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি তিনি।

শীঘ্রই ‘পুষ্পা ২’-এর শুটিং শুরু করবেন রাশমিকা।

Related Articles

Back to top button