খেলাধুলাপ্রযুক্তি

ঈশ্বর হয়তো আমার হাতেই বিশ্বকাপটা দেখতে চাইছিলেন

স্পোর্টস ডেস্ক: অবশেষে বিশ্বকাপ জয়। অধরা স্বপ্ন পূরণ। ফ্রান্সের বিরুদ্ধে বিশ্বকাপের ফাইনাল হলো ফাইনালের মতোই। অতিরিক্ত সময়সহ পুরো ম্যাচের ভাগ্য দুলল এদিক-ওদিক। শেষ পর্যন্ত টাইব্রেকারে জিতে হাসিমুখেই মাঠ ছাড়লেন মেসি। সেই সঙ্গে জানিয়ে দিলেন, বিশ্বকাপ জিতবেন এটা জানতেন। ঈশ্বরও চাইছিলেন যাতে তিনি বিশ্বকাপ জয়ী হন।

আর্জেন্টিনার একটি সংবাদমাধ্যমে মেসি বলেছেন, অবিশ্বাস্য লাগছে। যা হয়েছে সেটা বিশ্বাসই করতে পারছি না। বিশ্বকাপ জেতার চেয়ে আনন্দের মুহূর্ত আর কিছুতে নেই। আমার হাতের ট্রফিটা দেখুন। কী সুন্দর লাগছে। বিশ্বকাপ জয়ের জন্যে মরিয়া হয়েছিলাম। ঈশ্বর হয়তো আমার হাতেই বিশ্বকাপটা দেখতে চাইছিলেন। মনেও হচ্ছিল যে আমাদের হাতেই কাপটা উঠবে। আগে অনেক কষ্ট সইতে হয়েছে আমাদের। সব কষ্টের শেষ হলো আজ।

বিশ্বকাপ জেতাই তার যে স্বপ্ন ছিল, এটা নির্দ্বিধায় বলে দিয়েছেন মেসি। তার কথায়, যেকোনো ফুটবলারের কাছে দেশের হয়ে বিশ্বকাপ জেতাই একমাত্র স্বপ্ন থাকে। যা কিছু আজ পর্যন্ত অর্জন করেছি, তার জন্য আমি ভাগ্যবান। একমাত্র বিশ্বকাপটাই আমার ঘরে ছিল না। সেটাও এসে গেল।

দেশবাসীকে এই ট্রফি উৎসর্গ করেছেন মেসি।

এদিকে ম্যাচ শেষে টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন, ‘আমি এখনই জাতীয় দল থেকে অবসর নিচ্ছি না। আমি আর্জেন্টিনার জার্সি গায়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে খেলে যেতে চাই।’

Related Articles

Back to top button