Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

রাজধানীর দক্ষিণখানে কিশোর নিহত

টাইমস আই বেঙ্গলী ডটনেট, ঢাকা : রাজধানীর দক্ষিনখানে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষে মেহেদী হাসান (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে ও চাকু মেরে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে দক্ষিণখানের কেসি হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে থানাপুলিশ ।
পুলিশ জানায়, দক্ষিণখানের একটি স্কুলের ছাত্র মেহেদী বছরখানেক আগে গ্রামের বাড়ি পটুয়াখালী চলে যায়। কয়েকদিন আইনুছবাগ এলাকায় বন্ধু নাজমুল ইসলামের বাসায় মেহেদী বেড়াতে আসে। সূত্রে জানা যায় নাজমুল ও তার বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি গ্রুপের বিরোধ রয়েছে।এ নিয়ে কয়েকদিন ধরে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করেছিল। এর জের ধরে শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে দক্ষিণখানের কেসি হাসপাতালের সামনেই দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় নাজমুলের সঙ্গে ছিল মেহেদী। প্রতিপক্ষের কয়েকজন কাঠের বেঞ্চ ও চাকু দিয়ে মেহেদীর মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন, মেহেদীর স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলে মামলা হবে। ঘটনায় দুজনকে আটক করেছে দক্ষিনখান থানাপুলিশ।

print

Leave a Reply