Warning: sprintf(): Too few arguments in /home/timesi/public_html/wp-content/themes/covernews/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

টেকনাফে গুলি করে রোহিঙ্গা যুবককে হত্যা

খাঁন মাহমুদ আইউব, টাইমস আই বেঙ্গলী ডটনেট, কক্সবাজার প্রতিনিধি: টেকনাফের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা বস্তিতে এর নৈশপ্রহরী রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার বেলা ৩টায় বস্তির এফ ব্লকের মসজিদের সামনে তাকে গুলি করে কয়েকজন। নিহত যুবকের নাম মো. আয়াছের (২০)। বস্তির ১৫৬নং কক্ষের বাসিন্দা মো. ইসলামের ছেলে তিনি।
স্থানীয়রা জানান, আয়াছের মসজিদের সামনে দাঁড়িয়ে কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। এ সময় আলীখালী গ্রামের কালাচাঁন্দের ছেলে ছৈয়দ আলম (৩৫) ও রিদুয়ানের (৩২) নেতৃত্বে একটি গ্রুপ অস্ত্রশস্ত্র নিয়ে এসে তার বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করে চলে যায়। উপস্থিত লোকজন আয়াছেরকে দ্রুত স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বস্তির চেয়ারম্যান আবদুল মোতালেব জানান, আয়াছের বস্তির নৈশপ্রহরী ছিলেন। নিরাপত্তা বাহিনী ও আইওএমের সহায়তায় বস্তিতে অপরাধ দমনের জন্য ২ মাস আগে স্বেচ্ছাসেবক বাহিনী গঠন করা হয়। এর ফলে মাদক চোরাচালান, সেবন ও বখাটেদের তৎপরতায় বিঘ্ন সৃষ্টি হয়। এতে ক্ষুব্ধ হয়ে তাকে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া। তিনি বলেন, সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।
এ বিষয়টি নিয়ে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান,কিছু দিন আগে খুনিদের সাথে শিবিরে অসামাজিক কার্যকলাপে বাঁধ দেয়া নিয়ে নিহত পাহারাদার আয়াছের সাথে কথা কাটাকাটি হয়েছিলো।সেই সূত্রে আয়াছ খুন হতে পারে বলে ধারনা করা হচ্ছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

print

Leave a Reply