প্রথম মৌলিক গানে সাড়া পাচ্ছেন মাহাদিয়া নাইম

টাইমস আই বেঙ্গলী ডটনেট:ঠিক একমাস আগে নিজের ইউটিউব চ্যানেলে প্রথম মৌলিক গান ‘দিনগুনে’ প্রকাশিত হয়। গেল একমাসে নতুন ইউটিউব চ্যানেলে নিজের প্রথম মৌলিক গান নিয়ে ভীষণ সন্তুষ্টি প্রকাশ করেছেন সঙ্গীতশিল্পী মাহাদিয়া নাইম।
মাহাদিয়া নাইম বাংলাদেশের চলচ্চিত্র জগতের সবচেয়ে তারকা দম্পতি নাইম-শাবনাজের ছোট মেয়ে। ছোটবেলা থেকেই তার গানের প্রতিই প্রবল আগ্রহ। যে কারণে নিজেকে পড়াশুনার পাশাপাশি গানেও বিশেষভাবে পারদর্শী করে তোলার চেষ্টা করেছেন মাহাদিয়া। তার ইউটিউব চ্যানেলের নাম ‘Mahdiyah Naim’।
‘দিনগুনে’ গানটি লিখেছেন ও সুর করেছেন অভি মঈনুদ্দীন। সঙ্গীত পরিচালনায় ইউসুফ আহমেদ খান এবং সঙ্গীতায়োজন করেছে সাউন্ড হ্যাকার। মাহাদিয়ার গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তারই বড় বোন নামিরা নাইম। মাহাদিয়ার প্রথম মৌলিক গান হিসেবে তিনি গেল একমাসে নিজের চ্যানেলে বেশ ভালো সাড়া পাচ্ছেন বলেই জানান।
এই মুহূর্তে মাহাদিয়া ও নামিরা তাদের বাবা মায়ের সঙ্গে ভারতের দিল্লীতে আছেন। সেখান থেকে ম্যাসেঞ্জারে তার সঙ্গে কথা হলে মাহাদিয়া বলেন, নিজের চ্যানেলে জীবনের প্রথম মৌলিক গান। এই গানের প্রতি আবেগ, ভালোবাসাটা আসলে অন্যরকম। আমার বাবা-মা’র প্রতি প্রথম ভীষণ কৃতজ্ঞতা। তারা দু’জন সবসময় অনুপ্রেরণা না দিলে এই গানও করা হয়ে উঠতনা। দ্বিতীয়ত আমার বোন নামিরার প্রতি। সর্বোপরি আমাদের পরিবারের শুভাকাঙ্খী অভি মঈনুদ্দীন আঙ্কেলের অনুপ্রেরণা এবং সাহসে শেষমেষ এই গানটি করে ফেলা।
গানটি প্রকাশের পর থেকে এখন পর্যন্ত বেশ ভালো সাড়া পাচ্ছি। আমার গানের যারা নিয়মিত শ্রোতা দর্শক তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। অনেকেই গানটি উপভোগ করে আমাকে অনুপ্রাণিত করে তাদের অভিমত প্রকাশ করছেন। এটাও আমার জন্য এগিয়ে যাবার অনেক শক্তি যোগাচ্ছে। সবশেষে মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা, তিনি সুস্থ রেখেছেন ভালো রেখেছেন। দোয়া করবেন আমার বাবা-মা’সহ পরিবারের সবার জন্য।

Related Articles

Back to top button